বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের তীব্র নিন্দা বিএফইউজে ও ডিইউজের

আগের সংবাদ

হৃদরোগে জাবি অধ্যাপকের মৃত্যু, ক্যাম্পাসে শোক

পরের সংবাদ

রাজকে প্রকাশ্যেই চুমু খেলেন শুভশ্রী

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ৫:২২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ৫:২৪ অপরাহ্ণ

বিয়ের দুই বছর পরেও তাই টলিউডের এই হেভিওয়েট দম্পতির প্রেমের রং অমলীন। দিন যত গড়াচ্ছে, ততই যেন গাঢ় হচ্ছে সেই রং। রাজ-শুভশ্রীর সেই ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। নতুন রূপে রাজকে দেখে নতুন করে তার প্রেমে পড়লেন শুভশ্রী। পেছনে থেকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে সেই ছবি শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম পেজে। ছবিতে রাজের হাসি ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার পরিতৃপ্তির জানান দিচ্ছে।

গেল শুক্রবার চুল কেটে একেবারে অন্যরূপে হাজির হন পরিচালক রাজ চক্রবর্তী। ভালোবাসার মানুষকে নতুন এই রূপে দেখেই কি তবে উচ্ছ্বসিত শুভশ্রী? রাজও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করে ফিরিয়ে দিয়েছেন ভালোবাসা।

প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হয়েছেন রাজ-শুভশ্রী। ২০১৮ সালে ৭ মার্চ বিয়ে হয় তাদের। এখন আবার পথ চলা শুরু করেছেন মা-বাবার ভূমিকায়। গত ১২ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। নাম রেখেছেন ইউভান। পরিবারের ছোট্ট সদস্যকে নিয়েই কাটছে তাদের সময়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়