গাঁজা খাওয়ার অভিযোগে স্বামীসহ বলিউড অভিনেত্রী গ্রেপ্তার

আগের সংবাদ

ইতিহাস বিকৃতি করাই হচ্ছে বিএনপির গণতন্ত্র

পরের সংবাদ

বিয়ের পিঁড়িতে সানা খান

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ২:২২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ২:২২ অপরাহ্ণ

নতুন জীবনে পা রাখলেন সানা খান। গুজরাটের মুফতি আনাসের সঙ্গে বিয়ের কাজ সেরে ফেললেন এ অভিনেত্রী। সব রকম সামাজিক রীতিনীতি মেনেই একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে করেছেন তারা।

বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর বিয়ের ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে, সানার পরনে একটি সাদা রঙের গাউন। স্বামীও তার পোশাকের সঙ্গে রং মিলিয়ে সাদা রঙের পাঞ্জাবি-পাজামা পরেছেন। দু’জনকে একসঙ্গে কেকও কাটতে দেখা গিয়েছে ভিডিওতে। এদিন স্বামীর সঙ্গে একটি ছবি ইনস্টগ্রামে পোস্ট করেন সানা।

পূর্বের সানা খান

কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে সম্পর্কে ছিলেন সানা খান। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। তার পর ইনস্টাগ্রামে লাইভ ভিডিওতে প্রাক্তন প্রেমিকের নামে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন সানা। তিনি বলেছিলেন, একের পর এক শারীরিক সম্পর্কে জড়িয়েছেন মেলভিন।

গত অক্টোবরে ১৫ বছরের সুদীর্ঘ কেরিয়ারে ইতি টানেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে অভিনয় থেকে অবসর নেওয়ার কথা জানান সানা। নিজের টুইটার এবং ফেসবুক পেজেও সেই পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে তিনি অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান বলে জানান।

বর্তমানে সানা খান

ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘ইহলোকে আল্লাহের আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত। তাই আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই প্রার্থনা করুন, আল্লাহ্‌ যাতে আমাকে পথ দেখান এবং মানুষকে সেবা করার শক্তি জোগান’।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়