বিশ্ববিদ্যালয়গুলো সুবিধা পেলেও কোয়ালিটি বাড়াতে পারেনি

আগের সংবাদ

তবুও কেন অশান্ত পাহাড়

পরের সংবাদ

দরিদ্রদের মাঝে আনোয়ার খান এমপির খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ১০:৪২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ১০:৪২ অপরাহ্ণ

রামগঞ্জ উপজেলায় আরো ৭ হাজার দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আনোয়ার খান এমপি। লক্ষ্মীপুর ১ (রামগঞ্জ) সংসদীয় আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক কর্মসংস্থানের ঘোষণা দেন তিনি।

রামগঞ্জ পৌর এলাকার ৭টি ওয়ার্ডে ৭ হাজার দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি ও আলু বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হচ্ছে। পদ্মা সেতুতে ৩৮তম স্প্যান স্থাপনে মহান আল্লাহ’র নিকট শুকরিয়া আদায় করেন সাংসদ আনোয়ার খান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকবেন। তিনি বলেন, শেখ হাসিনার নেত্রীত্বে বাংলাদেশে দারিদ্র বিমোচন হচ্ছে, এই দেশ উন্নত হবেই বলে প্রত্যয় ব্যক্ত করেন আনোয়ার খান এমপি।

রোববার (২২ নভেম্বর) লক্ষ্মীপুর ১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডক্টর আনোয়ার হোসেন খান তাঁর নিজস্ব তহবিল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে ত্রান সামগ্রী বিতরণী করেন এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন তিনি।

এসময় রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আ ক ম রুহুল আমিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বাচ্চু, সুরাইয়া আক্তার শিউলি, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, ভাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ, আনোয়ার খান এমপি’র গণমাধ্যম ও রাজনৈতিক সচিব শেখ নাজমুল হক সৈকত ও একান্ত সচিব রিয়াজুল হায়দার বাপ্পী এসময় উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ অনুষ্ঠানে আনোয়ার খান এমপি আরো জানান, করোনায় গত ৮ মাসে ব্যক্তিগত তহবিল থেকে ৬০ মানুষকে ত্রান সামগ্রী দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সব ইউনিয়নে আরো ৩০ হাজার মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ত্রান সামগ্রী দেয়া হবে। রামগঞ্জে ইউনিভার্সিটি, মহিলা কলেজ, মেডিকেল কলেজ ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ অচিরেই শুরু হবে বলে ঘোষণা দেন ড. আনোয়ার খান এমপি। এর ফলে রামগঞ্জে বেকার সমস্যার সমাধান হবে।

রামগঞ্জ পৌর এলাকার রতনপুর, উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় খান টাওয়ার, সোনাপুর (১ নং ওয়ার্ড), আঙ্গারপাড়া ও টামটা ৮ নং পৌর ওয়ার্ডে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়। অসহায় দরিদ্র মানুষের মধ্যে তাঁর নিজস্ব অর্থায়নে এ সাহায্য সহযোগীতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়