শীতে বায়ুদূষণ এবং করোনা ঝুঁকি

আগের সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের তীব্র নিন্দা বিএফইউজে ও ডিইউজের

পরের সংবাদ

ছাত্র ইউনিয়নের নতুন সভাপতি ফয়েজ, সম্পাদক দীপক

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ৫:০৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ৫:১১ অপরাহ্ণ

ছাত্র ইউনিয়নের নতুন সভাপতি হিসেবে ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে দীপক শীল নির্বাচিত হয়েছেন। আজ রোববার বিকেলে রাজধানীর মনি সিংহ-ফরহাদ ট্রাস্ট ভবনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত সভাপতি ফয়েজ উল্লাহ এর আগে বামপন্থী এ সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টিবিজ্ঞান ইনস্টিটিউটের শিক্ষার্থী।

আর সাধারণ সম্পাদক দীপক শীল এর আগে ঢাকা মহানগর সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সরকারি কবি নজরুল কলেজের শিক্ষার্থী ছিলেন। ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন সুমাইয়া সেতু। ছাত্র ইউনিয়নের বিদায়ী সভাপতি মেহেদী হাসান নোবেল নতুন কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার কমিটি ঘোষণার কথা থাকলে তীব্র প্রতিযোগিতায় ভোটাভুটির মধ্য দিয়ে নতুন এ কমিটি নির্বাচিত হয়েছে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে সম্মেলনের উদ্বোধন করেন পাটকল ও চা শ্রমিক আন্দোলনের নেতারা।

 

 

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়