অনলাইনেই চলছে জি২০ সম্মেলন

আগের সংবাদ

বিয়ের পিঁড়িতে সানা খান

পরের সংবাদ

গাঁজা খাওয়ার অভিযোগে স্বামীসহ বলিউড অভিনেত্রী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ১:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ১:২৩ অপরাহ্ণ

মাদককাণ্ডে গ্রেপ্তার করা হয়েছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান অভিনেত্রী ভারতী ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ারকে। এর আগে শনিবার তার বাড়িতে তল্লাশি করে সামান্য গাঁজা উদ্ধার করে এনসিবি। ভারতীয় পুলিশশের বরাদ দিয়ে খবরটি জানিয়েছে এনডিটিভি।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদককাণ্ডে একে এক জনপ্রিয় সব শিল্পীদের তলব করে ভারতীয় পুলিশ। তালিকায় উঠে আসে নামিদামি সব তারকার নাম। সুশান্তের বান্ধবীসহ বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে। এবার গ্রেপ্তার করা হলো জনপ্রিয় এ অভিনেত্রীকে।

কমেডি অভিনেত্রী ভারতী ও তার স্বামী

এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করেছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ারকে। এনডিটিভি এই খবর নিশ্চিত করেছে।

বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এছাড়া বলিউডের বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ও করেছেন ভারতী।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়