গোল্ডেন মনির ১৪ দিনের রিমান্ডে

আগের সংবাদ

স্বাধীনতার ইতিহাস বিকৃতি করাই হচ্ছে বিএনপির গণতন্ত্র

পরের সংবাদ

গভীর রাতে গৃহকর্তা দেখেন প্রবাসী ছেলের বউ ঘরে নেই

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ৪:২৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ৪:২৪ অপরাহ্ণ

গভীর রাতে ঘুম থেকে ওঠে গৃহকর্তা নূরুদ্দিন দেখেন তার প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) ঘরে নেই। সাজেদার ঘরের শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিকই রয়েছে, শুধু সে নেই। বরিবার (২২ নভেম্বর) মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এ ঘটনা ঘটে। সাজেদার শ্বশুর নূরুদ্দিন বাদী হয়ে নিখোঁজের অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরী থেকে জানা যায়, নুরুদ্দিনের সৌদি আরব প্রবাসী ছেলে আবু বক্করের সঙ্গে সাজেদার ৭ বছর আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকলেও সাজেদা শ্বশুর বাড়ির পরিবারের সঙ্গে থাকতেন। অন্যান্য দিনের মতো গেল শনিবার (২১ নভেম্বর) রাতে খাবার খেয়ে সাজেদা তার ঘরে ঘুমে পড়েন। রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গৃহকর্তা নূরুদ্দিন সাজেদার ঘরের দরজা খোলা দেখতে পান। ওই ঘরের সমস্ত মালামাল ঠিকঠাক থাকলেও শুধু ছেলের বউ ঘরে নেই। বর্তমানে ছেলের বউ সাজেদার ব্যবহ্নত মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে বলে জানান নূরুদ্দিন।

এ ব্যাপারে সিংগাইর থানার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম প্রবাসীর স্ত্রীর নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করার কথা নিশ্চিত করেছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়