মডার্নার ভ্যাকসিনের দাম দুই হাজার টাকা

আগের সংবাদ

অনলাইনেই চলছে জি২০ সম্মেলন

পরের সংবাদ

অপূর্বের সুস্থতা কামনায় ভারতে পূজা ও উপবাস

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ

অভিনেতা অপূর্ব যখন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আইসিইউতে ছিলেন, তখন প্রিয় অভিনেতার সুস্থতা কামনা করে পূজা দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মেদিনীপুরের মৌমিতা ঘোষ নামের এক ভক্ত। অপূর্ব যখন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালের আইসিইউতে ছিলেন তখনই মৌমিতা এই পূজা মানত করেছিলেন। প্রিয় অভিনেতা সুস্থ হয়ে বাড়ি ফিরলে পূজা দেবেন। অবশেষে সেই মানত পূরণ করলেন তিনি। এদিকে অপূর্বের জন্য উপবাসেও ছিলেন এক ভক্ত।

এঘটনা নিজেই উল্লেখ করে অপূর্ব ফ্যান ক্লাবে মৌমিতা লেখেন, ‘যেদিন শুনলাম অপূর্ব ভাই আইসিউতে মুহূর্তে চোখের সামনে অন্ধকার দেখেছিলাম। কথা হারিয়ে ফেলেছিলাম। মানত করেছিলাম অপূর্ব পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরে এলে আমি মা কামাখ্যাকে পুজো দিয়ে আসবো।’ ‘মা আমার এবং আমাদের সকলের প্রার্থনা শুনেছেন। তাই আমি গুয়াহাটি গিয়ে ‘মা কামাখ্যা’-কে পুজো দিয়ে এলাম। অপূর্বকে কোনোদিন আমার পরিজন ছাড়া ভাবিনি।

মৌমিতা বলেন,  গত চার বছর ধরে অপূর্বর অভিনয়ের নিয়মিত দর্শক তিনি। এই অভিনেতার অভিনয়, ব্যক্তিত্ব ভালো লাগে মৌমিতার। তার এলাকায় অপূর্বর আরও অনেক ভক্তই রয়েছে বলে জানান তিনি। তারা সবাই বাংলা নাটকের নিয়মিত দর্শক।

এদিকে তার অসুস্থতার সময় দেবশ্রী গুহ নামের এক ভক্ত প্রিয় তারকার সুস্থতা কামনায় দিনব্যাপী উপবাস দিয়েছেন। অসুস্থ অবস্থায় ১৬ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন অপূর্ব। হাসপাতালের বেডে অপূর্ব, তার হাতে স্যালাইনের সিরিঞ্জ পুশ করা। শুধু হাতের নড়াচড়াই দেখা যাচ্ছে সেখানে। ভিডিওটি শেয়ার দিয়ে আবেগঘন একটি পোস্ট দেন দেবশ্রী। এক জায়গায় লেখেন, ‘…আজ উপোস করে পূজা দিয়েছিলাম তোমার জন্য। সত্যিই ভাবিনি তার ফল এভাবে পাব। চোখের জল বাঁধ মানেনি আজ।’

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়