কৃষিজমি সুরক্ষায় আশুরার বিল

আগের সংবাদ

ডিজিটাল বাংলাদেশে

পরের সংবাদ

৯ দফা দাবিতে স্কপের দেশব্যাপী কর্মসূচি ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০ , ৬:১৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২০ , ৬:১৬ অপরাহ্ণ

বন্ধ পাটকল চালু, আই.এল.ও কনভেনশনের অনুসরণে শ্রম আইন ও বিধিমালা সংশোধন, আইন করে জাতীয় ন্যূনতম মজুরি ঘোষণা, সর্বস্তরে আউট সোর্সিং বন্ধ করে স্থায়ী নিয়োগ প্রক্রিয়া চালুসহ ৯ দফা দাবিতে আগামী ২৫ নভেম্বরের দাবি দিবসের কর্মসূচী ঘোষণা করেছে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ-স্কপ।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে শহীদ কর্ণেল তাহের মিলনায়তনে প্রয়াত শ্রমিক নেতা স্কপের যুগ্ম সমন্বয়ক ফজলুল হক মন্টুসহ ৩ নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক শোক সভা আয়োজন করা হয়। এ সভায় স্কপের ৯ দফা দাবির সমার্থনে ২৫ নভেম্বর সারাদেশে বিভাগীয় শহর, জেলা, উপজেলা ও শিল্পাঞ্চলে সমাবেশ-মানববন্ধন-মিছিলের মাধ্যমে দাবি দিবস পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

স্কপের যুগ্ম সমন্বয়ক সহিদুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শ্রমিক নেতা ফজলুল হক মন্টু, এড. দেলোয়ার হোসেন খান, সফিউদ্দিন আহমেদ, শাহ আতিউল ইসলাম সহ করোনাকালে প্রয়াত স্কপ নেতাদের স্মরণ শোক জ্ঞাপণ করা হয়।

এ সময় সভায় উপস্থিত স্কপ নেতা সহিদুল্লাহ চৌধুরী, সাইফুজ্জামান বাদশা, চৌধুরী আশিকুল আলম, আহসান হাবিব বুলবুল, শামীম আরা, কামাল সিদ্দিকী, খোরশেদ আলম, কাজী রুহুল আমিনসহ নেতারা উপস্থিত ছিলেন। স্কপের নেতারা ৯ দফা দাবির সমর্থনে সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close