সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন পূজা!

আগের সংবাদ

আ.লীগ কখনও প্রতিশোধের রাজনীতি করে না

পরের সংবাদ

প্রেমিকার সঙ্গে ঘোরাঘুরি করে করোনায় আক্রান্ত ট্রাম্পের ছেলে

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০ , ১:২৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২০ , ১:৩৪ অপরাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। শুক্রবার প্রেসিডেন্টপুত্রের ব্যক্তিগত মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। খবর সিএনএনের। এর আগে করোনা পজেটিভ শনাক্ত হয়েছিলেন জুনিয়রের প্রেমিকা কিম্বার্লি গিলফয়েল। প্রেমিক-প্রেমিকা দুজন মিলে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন কয়েক মাস।

ট্রাম্পপুত্রের মুখপাত্র বলেন, ডোনাল্ড এসপ্তাহের শুরুতেই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন এবং ফলাফল আসার পর থেকে নিজ কেবিনে কোয়ারেন্টাইনে রয়েছেন।

ট্রাম্প জুনিয়র ও কিম্বার্লি গিলফয়েল

ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত হলেও তার শরীরে কোনও ধরনের উপসর্গ নেই। তিনি কোভিড-১৯ সম্পর্কিত সবধরনের মেডিক্যাল পরামর্শ মেনে চলছেন বলেও জানিয়েছেন তার মুখপাত্র।

প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠদের মধ্যে সবশেষ করোনাভাইরাসে আক্রান্ত হলেন তার জ্যেষ্ঠপুত্র। এর আগে ডোনাল্ড ট্রাম্প নিজে, তার স্ত্রী মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, তাদের ছোট ছেলে ব্যারন, ট্রাম্পের চিফ অব স্টাফ মার্ক মিডোসসহ হোয়াইট হাউসের বেশ কয়েকজন কর্মকর্তা ও রিপাবলিকানদের নির্বাচনী প্রচারণা দলের একাধিক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close