করোনায় আক্রান্ত বেবী নাজনীন

আগের সংবাদ

বসছে ৩৮তম স্প্যান, দৃশ্যমান হবে পৌনে ৬ কিলোমিটার

পরের সংবাদ

নেইমার-এমবাপের ফেরার দিনে পিএসজির হার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২০ , ১০:৪৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২০ , ১০:৪৬ পূর্বাহ্ণ

ইনজুরিতে কাটিয়ে ফিরে পিএসজির হার রক্ষা করতে পাড়ল না নেইমার-এমবাপে। শুক্রবার মোনাকোর বিপক্ষে ফ্রেঞ্চ লিগ ওয়ানে তারা জোড়া গোল করলেও ৩-২ গোলে হারতে হয়েছে তাদের।

চলতি ফ্রেঞ্চ লিগে প্রথম দুই ম্যাচে হার দিয়ে শুরুর পর টানা ৮ ম্যাচ জিতেছিল বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। লিগের ১১তম ম্যাচ এসে থামল তাদের ৮ ম্যাচ জয়যাত্রা। এতে অবশ্য পয়েন্ট টেবিলে সমস্যা হয়নি, ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ২০ পয়েন্ট পাওয়া মোনাকোর অবস্থান দ্বিতীয়।

কুচকির ইনজুরিতে ক্লাবের হয়ে তিন ম্যাচ খেলতে পারেননি নেইমার। আর এমবাপে চোটে পড়েন গত মাসের শেষদিন। এছাড়া উদীয়মান তারকা ময়সে কিনও ইনজুরিতে পড়েন জাতীয় দলের হয়ে খেলার সময়।

ম্যাচের প্রথমার্ধের পুরোটা সময় আধিপত্য বিস্তার করেছে তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে মোনাকোর কাছে যেন ঠিক পাত্তাই পায়নি তারা। প্রথমার্ধে পিএসজি দুই গোল করে নিয়ন্ত্রণ রেখেছিল নিজেদের হাতে। দ্বিতীয়ার্ধে হিসেব বদলে দেয় মোনাকো।

ম্যাচের ফল যখন ২-২ ড্রয়ের দিকে এগুচ্ছিল, তখনই ভুল করে বসেন পিএসজি ডিফেন্ডার আবদু দিয়াও। ডি-বক্সের মধ্যে ভোল্যান্ডকে ফাউল করেন তিনি। ভিএআর দেখে পেনাল্টি ও লাল কার্ডের সিদ্ধান্ত জানানো হয়। গোলের সহজ সুযোগ পেয়ে লক্ষ্যভেদ করেন ফ্যাব্রেগাস, জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক মোনাকো।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close