×

জাতীয়

ইউএনওর ওপর হামলা: রবিউলের বিরুদ্ধে অভিযোগপত্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২০, ১০:৫২ পিএম

ইউএনওর ওপর হামলা: রবিউলের বিরুদ্ধে অভিযোগপত্র

ফাইল ছবি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমসহ তার বাবাকে হত্যাচেষ্টা মামলায় আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) দুপুরে দিনাজপুরের আমলী আদালত ৭ এ এই অভিযোগপত্র দেওয়া হয় বলে তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইমাম জাফর জানান।

ঘোড়াঘাটে সরকারি বাসভবনে ২ সেপ্টেম্বর রাতে হামলা চালিয়ে ইউএনও ওয়াহিদা খানমসহ তার বাবা ওমর আলীকে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা হয়। তাদের প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইউএনওর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় ইউএনওর ভাই শেখ ফরিদ উদ্দিন অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে ৩ সেপ্টেম্বর ঘোড়াঘাট থানায় মামলা করেন। মামলাটি ৫ সেপ্টেম্বর তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়।

তদন্ত কর্মকর্তা ইমাম জাফর বলেন, উপজেলা পরিষদের চাকরিচ্যুত মালি রবিউল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগপত্র দেওয়া হয়েছে। তদন্তের আগে গ্রেপ্তার হওয়া চার আসামি আসাদুল, নবিরুল, সান্টু ও পলাশের সংশ্লিষ্ট পওয়া যায়নি। তাদের মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়েছে আদালতে।

তদন্ত কর্মকর্তা বলেন, ফরেন্সিক এবং ডিএনএ প্রতিবেদনসহ বিভিন্ন আলামত প্রমাণ করছে ওই ঘটনার সঙ্গে রবিউল একাই জড়িত ছিলেন। মামলার তদন্তভার গ্রহণের ৭৫ দিনের মাথায় তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App