ম্যানসিটিতে চুক্তির মেয়াদ বেড়েছে গার্দিওলার

আগের সংবাদ

সাকিবকেও ছাড়লেন না কঙ্গনা

পরের সংবাদ

শেষ মুহূর্তে সান্ধ্যকোর্সের ভর্তি পরীক্ষা স্থগিত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২০ , ১:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২০ , ৩:৫১ অপরাহ্ণ

বিতর্কের মুখে অবশেষে বাতিল করা হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এমবিএ’র সান্ধ্যকোর্সের ভর্তি পরীক্ষা। শুক্রবার বেলা ১১টায় এ পরীক্ষা অুনষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষ মুহুর্তে এসে সে সিদ্ধান্ত থেকে সরে আসে কর্তৃপক্ষ। জানা যায়, বেলা ১১টায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে পরীক্ষাটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে শেষ মুহূর্তে এসে পরীক্ষাটি আর হয়নি।

এর আগে, ব্যবসায় শিক্ষা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২০ নভেম্বর) ব্যবসায় শিক্ষা অনুষদের এমবিএ (ইভিনিং) প্রোগ্রামের ভর্তি পরীক্ষা আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে। পরীক্ষা গ্রহণ করা হবে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

যদিও ভর্তি পরীক্ষা আয়োজনের বিষয়ে কিছুই জানতেন না বলে বৃহস্পতিবার রাতে দাবি করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান ও সহ–উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মুহাম্মদ সামাদ।

সহ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল আজ বৃহস্পতিবার বলেন, সান্ধ্য কোর্সের নীতিমালার কাজ এখনো শেষ হয়নি। আর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া এ ধরনের পরীক্ষার কোনো বৈধতা নেই।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়