সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

ম্যানসিটিতে চুক্তির মেয়াদ বেড়েছে গার্দিওলার

পরের সংবাদ

এই প্রথম এক সিনেমায় তিন খান

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ

প্রথমবারের মতো বলিউডে রাজত্ব করা তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়। মিস্টার ফারফেক্ট আমির খান তার সিনেমাকে পার্ফেক্ট করেই সাজালেন। সিনেমা ‘লাল সিং চাড্ডা’তে তিনি অন্তভুক্ত করলেন সালমান খান ও শাহরুখ খানকে। মুম্বাই মিররের এক খবরে এ তথ্য জানা গেছে।

বলিউডের সেরা তিন খানকে একসঙ্গে দেখা যাবে এমন স্বপ্ন কে না দেখে! কিন্তু সেই স্বপ্ন পূরণে তেমন উদ্যোগ কখনো দেখা যায়নি যা উল্লেখ করা যায়। অবশেষে আমিরের হাত ধরেই বিশেষ এই ঘটনাটি ঘটতে চলেছে হিন্দি সিনেমায়। সবকিছু ঠিকঠাক থাকলে এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়েই দর্শকের প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।

মুম্বাই মিরর আরও বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

জানা গেছে, আমির খানের সঙ্গে শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন। তাকে নব্বইয়ের জনপ্রিয় সেই চরিত্রে ফিরিয়ে নিতে ব্যবহার করা হবে ভিএফএক্সের।

অন্যদিকে সালমান খানকে দেখা যাবে প্রেম চরিত্রে। নব্বই দশকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিগুলোতে এই নামের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close