বিশ্বসেরা বিজ্ঞানীদের তালিকায় জাবির দুই অধ্যাপক

আগের সংবাদ

আরও শনাক্ত ২২৭৫ রোগী, মৃত্যু ১৭ জনের

পরের সংবাদ

আখাউড়ায় ট্রেনের টিকিটসহ ৪ কালোবাজারী আটক

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২০ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২০ , ৩:৩০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১১১টি ট্রেনের টিকিটসহ চার কালোবাজারীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার(১৯ নভেম্বর) রাতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল আখাউড়া রেলস্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো পৌরশহরের রূপনগর গ্রামের মো:  পারভেজ মিয়া,  কুমিল্লা সদর উপজেলার ধর্মপুর গ্রামের মো: মজিবুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামের মিলন মিয়া ও  একই ইউনিয়নের শ্যামনগর গ্রামের মো: স্বপন।

প্রেস রিলিজ থেকে জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসেনের নেতৃত্বে একটি অভিযানিক দল রাতে আখাউড়া রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ওই চার টিকিট কালোবাজারীকে হাতেনাতে  আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ১১১টি বিভিন্ন ট্রেনের টিকিটসহ টিকিট বিক্রির ৮৫০০ টাকা উদ্ধার করে।  জব্দকৃত টিকিটের মূল্যে ২৩৫০০ টাকা।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম জানান, ভোরে মামলাসহ চার টিকিট কালোবাজারীকে থানায় সপোর্দ করে। সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close