×

সারাদেশ

রৌমারীতে সাব-রেজিষ্ট্রার অফিস কার্যালয়ে চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২০, ০৫:৫৬ পিএম

রৌমারীতে সাব-রেজিষ্ট্রার অফিস কার্যালয়ে চুরি

এভাবেই জানালা ভেঙে ভেতরে প্রবেশ করা হয়। ছবি: ভোরের কাগজ।

রৌমারীতে সাব-রেজিষ্ট্রার অফিস কার্যালয়ে তালা ভেঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট অফিস ও অভিযোগ সুত্রে জানা গেছে, প্রতি দিনের ন্যায় গতকাল বুধবার অফিসের কার্যক্রম শেষ করে সবকটি আলমারি বন্ধ করে তালা দিয়ে চাবি ড্রয়ারে রাখেন প্রধান অফিস সহকারি সিরাজুল ইসলাম। শুধু অফিসের দরজার চাবি নিয়ে তিনি চলে যান। গভীর রাতে জানালার গ্রিল ও ড্রয়ারের তালা ভেঙ্গে অফিসের আলমারি ও অন্যান ড্রয়ারের কাগজপত্র তছনছ করে ও নগদ ১৩ হাজার ৮৫ টাকা চুরি করে নিয়ে যায়।

এদিকে সাব-রেজিষ্ট্রার অফিসের নিরাপত্তাকর্মী হিসেবে খোকা নামের এক ব্যক্তিকে রাখা হয়েছে। এতে ওই নিরাপত্তাকর্মীকে প্রতি রাতের জন্য মাত্র ৬০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়। অফিস থেকে তাকে দেওয়া হয়নি লাইটসহ নিরাপত্তা সরঞ্জাম। ঘটনার সময় তিনি ডিউটিতে থাকলেও লাইট না থাকায় অন্ধকারে একপাশ থেকে অন্য পাশে দেখা যায়নি।

সাব-রেজিষ্ট্রার অফিস সহকারি সিরাজুল হক বলেন, ভুলবশত চাবি ড্রয়ারে রেখে যাই। সকালে এসে দেখি জানালার গ্রিল ভেঙ্গে প্রবেশ করে ও আমার ড্রয়ারে থাকা ১৩ হাজার ৮৫ টাকা নিয়ে যায়।

রৌমারীর সাব-রেজিষ্ট্রার কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, নিরাপত্তাকর্মীর মাধ্যমে চুরির ঘটনাটি জানতে পাই। পরে রৌমারী থানায় খবর দেই।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App