×

জাতীয়

রাজধানীতে নিজের শরীরে আগুন দিলেন এক নারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২০, ১১:০৩ পিএম

রাজধানীর দক্ষিণখান হাজী ক্যাম্প এলাকায় একটি বাসায় হাজেরা বেগম (৩০) নামে এক নারী রহস্যজনক ভাবে দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে হাজী ক্যাম্প নর্দাপাড়া এলাকায় টিনসেড বাড়িতে এই ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া শাশুরি মনোয়ারা বেগম জানান, তিনিও একই এলাকাতে আলাদা বাসায় থাকেন। টিনসেড বাসাটিতে তার ছেলে মানিক মিয়া, ছেলের বউ হাজেরা ও একমাত্র নাতনী তানহাকে (১০) নিয়ে থাকে। মানিক একেক সময় একেক পেশার কাজ করে আর হাজেরা গৃহিণী।

তিনি বলেন, সন্ধ্যায় ওদের বাসা থেকে আমাকে খবর দেয় আগুনে হাজের পুড়ে গেছে। সঙ্গে সঙ্গে ওদের বাসায় গিয়ে দেখি হাজেরাকে সবাই ধরা ধরি করে গাড়িতে উঠাচ্ছে। তার সমস্ত শরীর পুড়ে গেছে। আর মানিকের দুই হাত, পা ও পেটের কিছু অংশ পুড়ে গেছে। তখন একটু শুনতে পেরেছি নিজের শরীরে কেরোসিন দিয়ে হাজেরা নিজেই আগুন দিয়েছে। এর বেশি কিছু জানিনা এখনও। মানিককে এলাকার একটি হাসপাতালে নিয়ে গেছে লোকজন। আর হাজেরাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় তাদের মেয়ে পাশের রুমে ছিলো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, হাজেরার শীরের প্রায় শতভাগ পুড়ে গেছে। তার অবস্থা শঙ্কটাপন্ন। তাকে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App