×

রাজধানী

কদমতলীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২০, ১১:৫৩ এএম

রাজধানীর কদমতলী থানাধীন ইকো পার্ক সংলগ্ন খাজার ড্যাগ এলাকায় ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা আরোহী সুবল চন্দ্র বর্মন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার রাত ২টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রংপুর পীরগঞ্জ উপজেলা বাহাদুরপুর গ্রামের সুধির চন্দ্র বর্মনের ছেলে সুবল। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে জুরাইন আলমবাগে আলম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

তার প্রতিবেশী রুপ কুমার জানান, সুবল শ্যামপুর লাল মসজিদ এলাকায় একটি রুলিং মিলে কাজ করতো। গতরাত্রে বাসা থেকে অটো রিক্সা করে সে রুলিং মিলে যাচ্ছিল। পথে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়েছে বলে আমরা শুনতে পেরেছি। সেখান থেকে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। শুনেছি অটো রিকশায় আরো ২ যাত্রী ও চালক ছিলো। তাদের কি অবস্থা তা বলতে পারিনা।

মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মাহবুবুল হক উল্লেখ করেন, গত রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে কাজে যাওয়ার সময় খাজার ড্যাড এলাকায় একটি অজ্ঞাত নামা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা যাত্রী সুবল চন্দ্র গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গ রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App