থানা এলাকার প্রতিটি পরিবারের খবর পুলিশের কাছে থাকতে হবে

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

শেরপুরে মাস্ক না পরায় ৩৯ জনকে জরিমানা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০ , ৮:০০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৯, ২০২০ , ৮:০০ অপরাহ্ণ

করোনা ভাইরাসের বিস্তার ও দ্বিতীয় ওয়েভ ঠেকাতে ঘরের বাইরে গেলে বাধ্যতামূলকভাবে মাস্ক না পরায় শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এসময় ৩৯ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে শহরের নিউমার্কেট, সজবরখিলা, খোয়ারপাড়, নতুন বাস টার্মিনাল এলাকায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে মাস্ক না পরায় সংক্রমণ রোগ প্রতিরোধ আইনে ৩৯ জনকে ৯ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বিনামূল্যে তাদের মাঝে মাস্ক বিতরণসহ সচেতন করা হয়।

এসময় সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, মাহমুদুল হাসান, তামারা তাসবিহা, তাহমিনা তারিন, আকলিমা আক্তারসহ জেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ জানান, করোনা ভাইরাসের মোকাবিলায় সচেতনতার বিকল্প নেই। করোনার দ্বিতীয় ওয়েভ রোধে মাস্ক পরিধান নিশ্চিত করতে সরকারি নির্দেশনা মোতাবেক ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close