নবম-দশম শ্রেণিতে থাকছে না কোনো বিভাগ

আগের সংবাদ

চূড়ান্ত পরীক্ষার দাবিতে জাবিতে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন

পরের সংবাদ

ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০ , ১০:০৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৯, ২০২০ , ১০:০৭ অপরাহ্ণ

শেরপুরে বালুবোঝাই ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক সোলায়মান মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর)  বিকেলে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ছয়ঘড়িপাড়া এলাকায় শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত সোলায়মান টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার ছাতুটিয়া গ্রামের বাসিন্দা। আহতরা হচ্ছে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী গ্রামের আক্কু মিয়ার ছেলে সাগর আলী (৩০), দিকপাড়া গ্রামের হাসানের ছেলে সোহাগ (২৯) ও বলাইয়েরচর ইউনিয়নের সুরুজ আলীর ছেলে মিজান (২০)।

পুলিশ ও স্হানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের শিমুলতলী বাজার থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক যাত্রী বোঝাই করে শেরপুর যাবার পথে ছয়ঘড়িপাড়া নতুন মসজিদের কাছে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক সোলায়মান নিহত এবং ৩ যাত্রী আহত হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপার বালু বোঝাই ট্রাকটি রেখে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ট্রাকটিকে আটক করাসহ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close