নিয়ম রক্ষার ম্যাচে ইংল্যান্ডের জয়

আগের সংবাদ

কদমতলীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

পরের সংবাদ

অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০ , ১১:৩৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৯, ২০২০ , ১১:৩৯ পূর্বাহ্ণ

ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করতে যাচ্ছেন সানিয়া মির্জা। ওয়েব সিরিজের মাধ্যমে বিনোদন জগতে পা রাখতে চলেছেন বলে এক ভারতীয় সংবাদ মাধ্যমে সাক্ষাতকারে জানিয়েছেন এই টেনিস তারকা।

তিনি জানান, যক্ষ্মারোগের বিরুদ্ধে মানুষকে সচেতন করার তাগিদেই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। জানা গিয়েছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’। এক নবদম্পতির কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়ঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও পর্যন্ত জানা যায়নি।

সব ঠিক থাকলে চলতি নভেম্বরের শেষেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে সিরিজের ঝলক। জানাযায়, চিত্রনাট্য ইতিমধ্যেই প্রস্তুত। খুব শিগগিরিই শুটিং শুরু করে দেবেন সানিয়া। তবে এখনই টেনিস কোর্টকে বিদায় জানিয়ে পুরোদমে অভিনয়ে নাম লেখাচ্ছেন না হায়দরাবাদের এই টেনিস তারকা।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়