×

খেলা

নতুন প্রেমে নেইমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২০, ০৯:১৪ পিএম

নতুন প্রেমে নেইমার

নেইমার ও গাবিলি

নতুন প্রেমে নেইমার

গাবিলি

নতুন প্রেমে নেইমার

গাবিলি

চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন নেইমার। ব্রাজিলের হয়ে খেলতে পারছেন না বিশ্বকাপ বাছাইপর্ব। তবে নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জন ছড়িয়েছে নেইমারকে ঘিরে। করোনা মহামারিতে নেইমার নাকি মজেছেন নতুন প্রেমে, এমন খবরই জানিয়েছে দ্যা সান সংবাদমাধ্যম।

মাঠের বাইরে নেইমারের জীবনটা বেশ রোমান্টিক। গোটা ক্যারিয়ারে তাঁকে ঘিরে একাধিক সম্পর্কে জড়ানোর গুঞ্জন ছড়িয়েছে। ক্রোয়াট–কিউবান বংশোদ্ভূত মডেল নাতালিয়া বারুলিখের সঙ্গে নেইমারের প্রেমের গুঞ্জন জানাজানি হয় গত ফেব্রুয়ারিতে।

এরআগে অভিনেত্রী ও মডেল ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে প্রেম ছিল ব্রাজিল তারকার। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর বারুলিখের সঙ্গে প্রেমের গুঞ্জনই ছিল সাম্প্রতিকতম। কিন্তু ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘এক্সপ্লিকা’ জানিয়েছে, করোনা মহামারির মধ্যে নতুন সম্পর্কে জড়িয়েছেন নেইমার। ব্রাজিলের পপ তারকা গাবিলির সঙ্গে নাকি মন দেওয়া–নেওয়া চলছে পিএসজি তারকার।

আট মাস ধরে গাবিলির সঙ্গে ঘনিষ্ঠভাবে মিশছেন নেইমার। মহামারির শুরুতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পরিচয় হয় দুজনের। ২৫ বছর বয়সী গায়িকার আসল নাম গ্যাব্রিয়েল বাতিস্তা। করোনা মহামারির মধ্যেই নেইমার ও গাবিলি দেখা করেছেন বেশ কয়েকবার।

[caption id="attachment_252139" align="aligncenter" width="546"] গাবিলি[/caption]

প্যারিসে গিয়ে নেইমারের সঙ্গে দেখা করেছেন গাবিলি। এ ছাড়া নেইমারের বাসাতেও থেকেছেন বন্ধুবান্ধব নিয়ে। নিকটতম অতীতে দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন ব্রাজিলে।

গত ৩১ জুলাই গাবিলি মিউজিক ভিডিও বের করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন নেইমার। এরপর প্যারিসে নেইমারের সঙ্গে নাকি মাসখানেক থেকেছেন এই গায়িকা। দুজনে প্রচুর ছবিও তুলেছিলেন তখন, গাবিলির সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে সেসব ছবি আছে বলে জানিয়েছে এক্সপ্লিকা। গাবিলিকে নিজের পরিবারের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন নেইমার।

[caption id="attachment_252140" align="aligncenter" width="687"] গাবিলি[/caption]

এক্সপ্লিকা জানিয়েছে, প্যারিসে মাসখানেক থাকতে গাবিলিকে অনুরোধ করেছিলেন নেইমার। গাবিলি তাঁর ডাকে সাড়া দিয়ে প্যারিস যান এবং শুরুতে কিছুদিন হোটেলে থাকেন। নেইমার হোটেলে গিয়ে দেখা করে আসতেন। কিন্তু হোটেলে একাকী ভালো না লাগায় পরে বন্ধুবান্ধবসহ প্যারিসে নেইমারের বাসায় বেশ কিছুদিন ছিলেন গাবিলি। এরপর দুজনে একসঙ্গে ব্রাজিলে ফিরেও যান। ব্রাজিলের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যক্তিত্ব ক্যারোলিনা দান্তেসের সঙ্গেও প্রণয় ছিল নেইমারের।

২০১১ সালে ক্যারোলিনার গর্ভে নেইমারের ছেলে দাভি লুকার জন্ম। তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ কয়েক বছর ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে মন দেওয়া–নেওয়া করেছেন নেইমার। নাতালিয়া বারুলিখের সঙ্গে এত দিন তাঁর প্রেমের কথা শোনা গেছে। এর মধ্যে গাবিলিকেও নিজের জীবনের সঙ্গে জড়ালেন নেইমার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App