×

বিনোদন

আবারও নানা হলেন চাচ্চু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২০, ১২:৪১ পিএম

আবারও নানা হলেন চাচ্চু

ডিপজল -ফাইল ছবি

আবারও নানা হলেন চাচ্চু

বাংলা সিনেমায় সবচেয়ে পরিচিত নামগুলোর মধ্যে একটি ডিপজল। ভয়ংকর চরিত্রে অভিনয় করলেও শিল্পি হিসেবে অভিনয় জীবনে সুনাম কুড়িয়েছেন অনেক। তবে শেষ জীবনে নিজের প্রযোজিত কয়েকটি ছবি করে দর্শদের ভালোবাসা অর্জন করতে কোনো কমতি রাখেননি। এর মধ্যে একটি সিনেমা চাচ্চু। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি চরিত্রতেও ভালোবাসা পেয়েছেন ডিপজল। চাচ্চুর জনপ্রিয়তার মধ্য দিয়ে ডিপজল যেন বাস্তবিক জীবনেও চাচ্চু হিসেবে পরিচিতি পেয়েছেন। সিনেমার চাচ্চু এবার দ্বীতিয় বারের মতো নানা হচ্ছেণ। আবারও হাসিতে উজ্জল হয়ে উঠল অভিনেতা ও প্রযোজক ডিপজলের পরিবার। বাংলা সিনেমার জনপ্রিয় এ অভিনেতার মেয়ে ওলিজা মনোয়ার আবারও মা হতে চলেছেন। এর আগে গত বছর ১০ নভেম্বরে ওলিজার প্রথম মা হওয়ার খবর জানা যায়। এক বছর পূর্ণ না হতেই আবারও সুখবর দিলেন তিনি।

নিজের ফেসবুকে খবরটি নিশ্চিত করে তিনি জানিয়েছেন, ১৬ নভেম্বর তার দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠিত হয়েছে। পারিবারিক ওই আয়োজনে দুই পরিবারের ঘনিষ্ঠজনের উপস্থিত ছিলেন বলে জানা গেছে। দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠানের কিছু ছবিও ফেসবুকে শেয়ার করেছেন ওলিজা। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া প্রার্থনা করছি।’

প্রসঙ্গত, ২০১৯ সালের জুনে মেয়ে ওলিজার বিয়ে দেন ডিপজল। তার মেয়ের জামাতার নাম অর্পণ। তিনি পেশায় একজন ব্যবসায়ী। পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওলিজা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন ডিপজলকন্যা। ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App