×

বিনোদন

অক্ষয়ের কাছে নাইট পার্টির চেয়ে ঘুমের দাম বেশি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২০, ১২:০৭ পিএম

অক্ষয়ের কাছে নাইট পার্টির চেয়ে ঘুমের দাম বেশি

অক্ষয় কুমার- ফাইল ছবি

অক্ষয়ের কাছে নাইট পার্টির চেয়ে ঘুমের দাম বেশি
অক্ষয়ের কাছে নাইট পার্টির চেয়ে ঘুমের দাম বেশি

অক্ষয় কুমার

বলিউডের একজন অভিনেতা, অথচ রাতে পার্টিতে যান না। প্রশ্ন থাকতেই পারে কেন তিনি যান না। ভক্তদের মনে প্রশ্ন। কেন কোনো পার্টিতে দেখা মিলে না অক্ষয়ের। এমনকি শোবিজের কোনো পার্টি হলে সেখানেও দেখা মিলা না তার। ইন্ডাস্ট্রিতেও এ নিয়ে হয় আলোচনা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তর দিলেন অক্ষয় কুমার। নিজেই শেয়ার করেন ওই ভিডিওটি।

অক্ষয় জানান, রুটিন মেনে দিন যাপন করেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই সকালে ঘুম থেকে ওঠার অভ্যাস তার। আর সে কারণেই রাত জাগেন না তিনি। শোবিজ অঙ্গনের পার্টিগুলোতে কেন থাকেন না জানতে চাইলে বলেন, সাধারণত এসব পার্টি মধ্যরাত পর্যন্ত চলে। এজন্য ঘুম নষ্ট করতে কোনো পার্টিতে দেখা মিলে না অক্ষয়ের।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে উপস্থাপক অক্ষয়কে প্রশ্ন করেন, 'ইন্ডাস্ট্রিতে আলোচনা হিয়, কেন কোনো পার্টিতে দেখা মিলে না আপনার। সেটা কি শুধুই অর্থ এবং সময় বাঁচাতে? অথচ আপনি তো বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন।

জবাবে অক্ষয় হাসিমুখেই বলেন, 'কথাটা পুরোপুরি মিথ্যে নয়। তবে, অর্থের থেকেও আমি বেশি প্রাধান্য দেই আমার নিজের দৈনন্দিন রুটিন এবং স্বাস্থ্যের দিকে। পার্টিতে গেলে নানা সময়ে বাড়ি ফিরতে দেরি হয়। দেখুন, এ সব কিছুর কথা চিন্তা করেই আমি পার্টিগুলো এড়িয়ে চলি।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App