পৃথিবীতে রয়েছে আর একটিই সাদা জিরাফ!

আগের সংবাদ

নদী খনন ও দূষণমুক্ত প্রসঙ্গ

পরের সংবাদ

দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরলেন শাহরুখ

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০ , ১০:৩৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২০ , ১০:৩৭ অপরাহ্ণ

দুই বছর পর নায়ক হিসেবে শুটিং ফ্লোরে ফিরলেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের ব্যানারে পাঠান ছবির মাধ্যমে ফ্লোরে নায়ক হিসেবে ফিরলেন বলিউড বাদশা শাহরুখ। শাহরুখের সেটে প্রত্যাবর্তনের ছবিটি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দীর্ঘদিন পর বলিউড বাদশাকে নায়ক হিসেবে শুটিং ফ্লোরে দেখে আবেগে উচ্ছ্বসিত পরিলক সিদ্ধার্থ আনন্দসহ বাকি কলাকুশলীরা। কিং খান নিজেও ‘পাঠানে’র চিত্রনাট্য নিয়ে খুবই উৎসাহিত। কিন্তু অজানা কারণে, পুরো বিষয়টি গোপনে রাখতে চাইছে আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। এমনকী, ‘পাঠান’ সম্পর্কিত কোনও খবর অফিশিয়ালি প্রকাশ করেনি প্রযোজনা সংস্থাটি।

সর্বশেষ ২০১৮ সালের জুন মাসে ‘জিরো’র শুটিং শেষ করেছিলেন শাহরুখ। সে বছরের ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল ছবিটি। শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনু্ষ্কা শর্মার মতো তারকা থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এর পরই সেচ্ছায় বিরতি নেন শাহরুখ।

‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে ফের জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। থাকছেন জন আব্রাহামও। আর ‘জিরো’র পর আরও একবার বন্ধু শাহরুখের সঙ্গে ক্যামিও চরিত্রে সালমন খানের স্ক্রিন শেয়ারেরও গুঞ্জন রয়েছে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close