সাকিবের নিরাপত্তায় গানম্যান দিল বিসিবি

আগের সংবাদ

কর্মবিরতিতে কুড়িগ্রাম কালেক্টরেট কার্যক্রমে অচলাবস্থা

পরের সংবাদ

কঙ্গনাকে ফের মুম্বাই পুলিশের সমন

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২০ , ৫:০৯ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ও তাঁর দিদিকে রঙ্গোলি চান্ডেলকে ফের সমন পাঠাল মুম্বাই পুলিশ। কঙ্গনা রানাউত তাঁর দিদির টুইটের জেরে সাম্প্রদায়িক অশান্তি ছড়াতে পারে এমন শঙ্কায় করা অভিযোগে আগামী ২৩-২৪ নভেম্বর বান্দ্রা থানায় তাঁদের হাজিরা দিতে বলা হয়েছে।

গত অক্টোবরে কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন সাহিল আশরাফালি সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টর। তাঁর অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলি উসকানিমূলক বার্তা ছড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের মধ্যে বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। সেই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশকে অভিযোগটি নথিভূক্ত করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা সমলোচনায় মুখর কঙ্গনা। বলিউডের ‘মুভি মাফিয়া’র পাশাপাশি মুম্বই পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়