করোনার দ্বিতীয় ঢেউয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু

আগের সংবাদ

উরুগুয়েকে হারিয়ে শীর্ষে ব্রাজিল (ভিডিও)

পরের সংবাদ

এগারো মিনিটে জয় নিশ্চিত করল আর্জেন্টিনা (ভিডিও)

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০ , ৯:৩৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২০ , ৯:৪৭ পূর্বাহ্ণ

বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে পেরুকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচে বড় ব্যবধানের জিততে পারতো লিওনেল মেসিরা । প্রথমার্ধের ১৭ ও ২৮ মিনিটে অর্থাৎ ১১ মিনিটের ব্যবধানে দুই শুন্য গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা পেরুকে গোল বন্যার ভাসানোর পূর্বাভাস দিয়েছিল । তা আর সম্ভব হয়নি। না হলেও দল জেতায় সন্তুষ্ট আর্জেন্টাইন সমর্থকরা। তবে আর্জেন্টিনার কপাল খারাপ কারণ তারা মাত্র দুইটি গোল পেয়েছে। কিন্তু তারা বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল। আর্জেন্টিনা তাদের করা দুইটি গোলই পায় ম্যাচের প্রথমার্ধে।

এই জয়ের মাধ্যমে কোচ লিয়নেল স্ক্যালোনির অধীনে টানা ১১ টি ম্যাচে অপরাজিত থাকার কীর্তি দেখিয়েছে আর্জেন্টিনা। আর এর ফলে লাতিন আমেরিকা বিশ্বকাপ বাছাইয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। আর্জেন্টিনার চেয়ে ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে ব্রাজিল।  ম্যাচের ১৭ মিনিটের সময় গোল করে দলকে এগিয়ে নেন নিকোলাস গঞ্জালেজ। ১১ মিনিট বাদে অর্থাৎ ম্যাচের ২৮ মিনিটের সময় দলের দ্বিতীয় গোলটি করেন লাউতারো মার্টিনেজ। এদিকে আর্জেন্টিনার বিপক্ষে এই হারের মাধ্যমে টানা ৭টি ম্যাচে জয় বঞ্চিত থাকল পেরু।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়