শিল্পী সহায়তা নিয়েও স্বজনপ্রীতি মাদারীপুরে সাংস্কৃতিক কর্মকর্তার

আগের সংবাদ

সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

একে একে বেরিয়ে এলো ৬০টি স্বর্ণবার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০ , ১১:১৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২০ , ১:৪৫ অপরাহ্ণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর কাছ থেকে ৬০ টি স্বর্ণবার আটক করেছে ঢাকা কাস্টম হাউস প্রিভেন্টিভ টিম। এগুলোর মোট ওজন কর্তৃক মোট যার ওজন ৬ কেজি ৯০০ গ্রাম। বুধবার (নভেম্বর) সকাল ৯ টায় এঘটনা ঘটে।

ঢাকা কাস্টমস হাউজের প্রিভেন্টিভ টিমের ডেপুটি কমিশনার মারুফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কাস্টমস কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রিভেন্টিভ টিমের কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে।

এসময় সকাল ৮ টা ২০ মিনিটে দুবাই থেকে আগত এমিরেটসের ইকে-৫৮২ ফ্লাইটে ঢাকায় আসা যাত্রীকে সন্দেহ করলে বোর্ডিং ব্রিজে তার তল্লাশি নেয়া হয়৷ তখন শরীরের বিভিন্ন স্থানে স্কচটেপ দিয়ে লুকানো অবস্হায় ৬০ টি স্বর্ণবার পাওয়া যায়। এগুলোর মোট ওজন ৬.৯০০কেজি এবং আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৭ লাখ ৫০হাজার টাকা বলে জানায় কাস্টমস।

কাস্টমস জানায়, আটক যাত্রীর নাম মোহাব্বত আলী। তিনি সপ্তাহখানেক আগে দুবাই গিয়েছিলেন। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে এবং এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close