এগারো মিনিটে জয় নিশ্চিত করল আর্জেন্টিনা (ভিডিও)

আগের সংবাদ

৪র্থ টেস্টে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা নেগেটিভ

পরের সংবাদ

উরুগুয়েকে হারিয়ে শীর্ষে ব্রাজিল (ভিডিও)

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২০ , ৯:৪৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২০ , ১২:২৬ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপ বাছাইয়ে লাতিন আমেরিকা অঞ্চল থেকে একমাত্র দল হিসেবে টানা চারটি ম্যাচে জয় পেয়েছে ব্রাজিল। বুধবার সকালে উরুগুয়েকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে তারা। ফলে শীর্ষস্থানটাও তাদের দখলে আছে। ২০০১ সালের পর ব্রাজিলকে হারাতে পারেনি উরুগুয়ে। ম্যাচটিতে ব্রাজিলের হয়ে গোল করেন আর্থুর ও রিচারলিশন। তারা দু’জনই গোল দুটি করেন ম্যাচের প্রথমার্ধে।

এই ম্যাচটিতে ইনজুরি ও করোনার কারণে বেশ কয়েকজন খেলোয়াড় কে ছাড়াই খেলতে হয়েছে ব্রাজিলকে। এর মধ্যে অন্যতম হলেন নেইমার। তবে সেরা কয়েকজন খেলোয়াড় না থাকলেও উরুগুয়েকে হারাতে খুব বেশি বেগ পোহাতে হয়নি পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

ম্যাচের ৩৪ মিনিটে সময় গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান আর্থুর। এরপর প্রথমার্ধের খেলা শেষ হওয়ার মাত্র কয়েক সেকেন্ড আগে দ্বিতীয় গোলটি করেন রিচারলিশন। ৭১ মিনিটের সময় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন উরুগুয়ের কাভানি। লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচগুলো ২০২১ সালের মার্চ মাস থেকে পুনরায় শুরু হবে। ১০ দলের মধ্যে শীর্ষ চার দল সরাসরি বিশ্বকাপে খেলবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়