×

খেলা

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০, ১২:০৫ পিএম

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রনসি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সামিউল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। সাকিবকে হুমকি দেওয়ার ঘটনায় গতকাল রাতে সিলেটের জালালাবাদ থানার উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

ভিডিওটির ব্যাপক সমালোচনা হওয়ার পর থেকে মহসিন পলাতক ছিলেন। মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া গ্রামের আজাদ বক্স তালুকদারের ছেলে। গত শনিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সম্প্রতি কালীপূজার একটি অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন ২৫ বছর বয়সী এই যুবক। সেই সঙ্গে অকথ্য ভাষায় সাকিবকে গালাগালি করেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভের এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

মহসিন বলেন, সাকিবকে সুযোগ দিতে এবং সাকিবের মতো বাকি সব সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছেন তিনি।

হুমকি দেওয়া প্রথম ভিডিও গতকাল বিকালে ফেসবুক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে দ্বিতীয় ভিডিওটি আজ সকাল পর্যন্ত সরানো হয়নি।

পূজার নিমন্ত্রণে অংশ নেওয়া এবং এক ভক্তের মোবাইল ভাঙার বিষয়ে গতকাল নিজের অবস্থান পরিষ্কার করেন সাকিব।

গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হন শীর্ষ এই অলরাউন্ডার। ৬ নভেম্বর তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নেয় জেমকন খুলনা। সেদিনই কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান তিনি। শুক্রবার দেশে ফিরে আসেন। রোববার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে স্কিল অনুশীলন শুরু করেছেন সাকিব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App