×

খেলা

খুলনার নেতৃত্বে মাহমুদউল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০, ০৫:০১ পিএম

খুলনার নেতৃত্বে মাহমুদউল্লাহ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার অধিনায় মাহমুদউল্লাহ রিয়াদ

টি-টোয়েন্টি ক্রিকেটে টাইগারদের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ২৪ নভেম্বর থেকে শুরু হওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সেই রিয়াদের কাধেঁ অর্পিত হয়েছে জেমকন খুলনার দায়িত্ব। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনা টাইটানসের হয়ে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা আছে এই অলরাউন্ডারের। ফলে মাহমুদউল্লাহর নেতৃত্বে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা তাদের প্রথম ম্যাচ খেলবে ফরচুন বরিশালের বিপক্ষে।

৮ নভেম্বর প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর বের হয় জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। দুদিন বাদে পরীক্ষার পরও ফলাফল পজিটিভ আসে এই অলরাউন্ডারের। এবার করোনা মুক্ত হয়েছেন তিনি। ফলে এখন আর তার মাঠে ফিরতে কোনো বাধা নেই। করোনার ফল নেগেটিভ আসার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই জানিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। জেমকন খুলনার অধিনায়ক নির্বাচিত করায় ভীষণ আনন্দিত মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আমার উপর আস্থা রাখার জন্য জেমকন খুলনার কর্ণধার কাজী ইনাম আহমেদ ও টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাই। আমাকে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ। আমার তিনটি মৌসুম এই ম্যানেজমেন্টের সঙ্গে কাটানোর সুযোগ হয়েছে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতেও এই সুযোগ পেয়ে আমি দারুণ খুশি।

পাকিস্তান সুপার লিগের প্লে অফে খেলতে যাওয়ার আগে করোনা পরীক্ষা করিয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। তখন ফলাফল পজিটিভ আসায় পাকিস্তান যাওয়ার ক্ষেত্রে ধোয়াশা তৈরি হয় তাকে নিয়ে। দুদিন পর ফের পরীক্ষার পরও যখন তিনি করোনামুক্ত হননি তখন এবারের মৌসুমে তাকে পিএসএলে খেলার আশাই ছাড়তে হয়। সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের খেলা। ওই সময় এই টুর্নামেন্টে মাহমুদউল্লাহর খেলা নিয়েও ধীরে ধীরে শঙ্কা তৈরি হতে থাকে। তবে ৮ দিন ব্যবধানে এখন তিনি মুক্ত। আসন্ন টি-টোয়েন্টি কাপে খেলতে তার সামনে আর কোনো প্রতিবন্ধকতা নেই।

করোনা মুক্ত হওয়ার বিষয়টি নিয়ে ফেসবুকে মাহমুদউল্লাহ বলেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ! সর্বশক্তিমান আল্লাহর দয়ায় আমার আজ করোনা নেগেটিভ এসেছে। আমি এখন যত দ্রুত সম্ভব মাঠে ফেরার চেষ্টা করব। ইনশাআল্লাহ। দোয়া, ভালোবাসা ও সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App