×

খেলা

করোনায় দুই বন্ধুর সাক্ষাৎ নস্যাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০, ০৫:১৫ পিএম

করোনায় দুই বন্ধুর সাক্ষাৎ নস্যাৎ

২১ নভেম্বর মেসি- সুয়ারেজের দেখা হচ্ছে না

এই মৌসুমের শুরুতে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার দায়িত্ব নেন বার্সার সাবেক খেলোয়াড় রোনাল্ড কোম্যান। আর তিনি দায়িত্ব নেয়ার পর সবচেয়ে আলোচিত যে কাজটি করেন সেটি হলো লুইস সুয়ারেজকে দল থেকে বের করে দেয়া। বার্সার হয়ে অনেক কিছু করলেও বিদায় বেলায় মনে ঘা নিয়েই বার্সা ছাড়তে হয় উরুগুইয়ের সুপারস্টারকে।

সুয়ারেজ বার্সা ছাড়ার কারণে যে রকম কষ্ট পেয়েছেন ঠিক একই রকম কষ্ট পেয়েছেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি। কারণ বার্সায় মেসির সঙ্গে সবচেয়ে বেশি সখ্যতা ছিল সুয়ারেজের। তারা একে অপরের বাসায়ও যেতেন। এমনকি তাদের স্ত্রীদের মধ্যেও ছিল বেশ ভালো সম্পর্ক। এমন করে সুয়ারেজের বার্সা ছাড়ায় মেসি এতটাই কষ্ট পেয়েছিলেন যে, তিনি সরাসরি ক্লাবের সমালোচনা করেছিলেন। সুয়ারেজ বার্সা ছাড়ার পর তাদের মধ্যে শুধু ফোনে কথা হচ্ছিল। ব্যস্ততার কারণে কেউ কারো সঙ্গে এসে বা গেয়ে দেখা করতে পারেননি।

তবে সুয়ারেজ বার্সা ছাড়ার পর আগামী ২১ তারিখ আবার এ দুজনের দেখা হতো। কারণ এদিন মেসির বার্সা ও সুয়ারেজের অ্যাতলেটিকো মাদ্রিদ লা লিগার ম্যাচে খেলতে নামত। আর দীর্ঘদিন একসঙ্গে দেখা হবে এ নিয়ে তারা দুজনই বেশ উচ্ছ¡সিত ছিলেন এ নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তাদের সেই উচ্ছ¡াসে বালি ঢেলে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। দুই বন্ধুর বহুল প্রতীক্ষিত সাক্ষাৎ করোনা নস্যাৎ করে দিয়েছে।আজ জানা গেছে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুয়ারেজ।

আর এ কারণে অ্যাতলেটিকো মাদ্রিদের হয়ে আগামী ২১ তারিখে বার্সার বিপক্ষে ম্যাচটিতে তাকে দেখা যাবে না। সুয়ারেজ বর্তমানে উরুগুইয়ের হয়ে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ^কাপ বাছাইয়ের ম্যাচ খেলতে সেখানে রয়েছেন। আর হঠাৎ করে তার দেহে করোনা ভাইরাস পাওয়া যায় তিনি বুধবার ব্রাজিলের বিপক্ষে বেশ গুরুত্বপূর্ণ ম্যাচটিতেও খেলতে পারেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App