চসিক পরামর্শক হলেন ভোরের কাগজ সম্পাদক

আগের সংবাদ

কুমারগাঁও বিদ্যুৎ কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে

পরের সংবাদ

রুনার জন্মদিনে যে আয়োজন

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০ , ১২:২৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২০ , ১২:২৬ অপরাহ্ণ

বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন আজ। ৬৮ বসন্তে পা রাখলেন তিনি। অন্যান্য বার বিশেষ আয়োজনের মধ্য দিয়েই পারিবারিকভাবে উদযাপিত হয় দিনটি। কিন্তু এবার করোনা পরিস্থিতি বিবেচনা করে জন্মদিন ঘিরে কোনো আয়োজনই থাকছে না বলে জানান এ শিল্পী।

রুনা লায়লা বলেন, করোনার কারণে যে পরিস্থিতি বিরাজ করছে তাতে কোনো উৎসবের আমেজে আমি নেই। বাসায়ও লোকজন আসতে পারবে না। তাই জন্মদিনে শুধু গানগুলো আমি প্রকাশ করছি। গান গেয়ে প্রচুর মানুষের ভালোবাসা-শ্রদ্ধা পেয়েছি। এর চেয়ে বড় পাওয়া আমার জীবনে আর হতে পারে না।

এদিকে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে আজ সকালে প্রকাশিত হয়েছে রুনা লায়লার সুর করা ‘এই দেখা শেষ দেখা’ শিরোনমের একটি গান। গেয়েছেন সংগীতশিল্পী লুইপা। লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং সঙ্গীতায়োজন করেছেন রাজা ক্যাশেফ। ইতোমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে।

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা যায়, রুনা লায়লার জন্মদিন উপলক্ষে একে একে প্রকাশিত হবে তারই সুর করা আরো তিনটি গান। আঁখি আলমগীরের কণ্ঠে ‘কোথায় রেখেছো আমায়’, তানি লায়লার কণ্ঠে ‘কেন হয়ে গেছি পর’ ও হৈমন্তী রক্ষিতের কণ্ঠে ‘আকাশে মেঘ জমেছে’। তানি লায়লার গানটির গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। বাকি দুই গান কবির বকুলের লেখা। এছাড়া প্লেব্যাক সম্রাজ্ঞী রুনা লায়লাকে শ্রদ্ধা জানিয়ে এ প্রজন্মের সংগীতশিল্পী ঐশী কাভার করেছেন ‘অন্তবিহীন এই পথচলা’।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়