×

সারাদেশ

রামগড়ে পারিবারিক বিরোধে মেয়রের ভাই গুলিবিদ্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২০, ০৩:২০ পিএম

রামগড়ে পারিবারিক বিরোধে মেয়রের ভাই গুলিবিদ্ধ

গুলিবিদ্ধ আহতরা

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক বিরোধের জেরে পৌর মেয়রের ছোটভাই শাহরিয়ার ইসলাম শাহেদ পায়ে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় অপর ভাই জিয়াউল হক শিপন গুরতর আহত হয়েছেন। গুলিবিদ্ধ ও আহত দুই ভাইকে উদ্ধার করে প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দুই জনকেই চমেকে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রামগড় পৌরসভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান রিপনসহ তার ভাইদের মধ্যে জমি, সম্পত্তি ও রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। কিছুদিন পূর্বেও এ সংক্রান্ত ঝামেলায় শাহেদ ও শিপনের মধ্যে হামলার ঘটনা ঘটে যা নিয়ে রামগড় থানায় জিডি করা হয়েছে।

পূর্বের বিরোধের জেরে রবিবার (১৫ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮টা থেকে পৌনে নয়টার দিকে কাজী শাহরিয়ার ইসলাম সাহেদের সাথে কাজী জিয়াউল হক শিপনের প্রথমে কথা কাটাকাটি হয় পরে হাতাহাতির এক পর্যায়ে শর্টগানের গুলিতে কাজী সাহেদ আহত হন। এ সময় পিটিয়ে কাজী শিপনকে আহত করা হয়। খবর পেয়ে নিকটস্থ সোনাইপুল বাজার থেকে দলীয় নেতাকর্মীরা গিয়ে শাহেদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং শিপনকে অবরুদ্ধ করে রাখলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিপনকে উদ্ধার করে পুলিশ প্রহারায় রামগড় হাসপাতালে ভর্তি করে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুজ্জামান জানান, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটেছে। তবে কার গুলিতে সাহেদ আহত হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ ঘটনায় এখনও থানায় কোনো অভিযোগ করা হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App