×

খেলা

ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২০, ০৪:১৭ পিএম

ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকি

এভাবেই লাইভে হুমকি দেয়া হয়।

বাংলাদেশি ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক তরুণ। রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে এ হত্যার হুমকি দেয়া হয়।

হুমকিদাতা হলেন- আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায়।

মহসিন তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করেন।

এদিকে ঘটানার পর ভোর ৬টা ৪ মিনিটে আবারো একটি লাইভ ভিডিওতে হাজির হয়ে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। সাইবার ফরেনসিকের কাছে ভিডিও লিঙ্কটি হস্তান্তর করা হয়েছে। আমরা অনুসন্ধান শুরু করেছি। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নেয় জেমকন খুলনা। সেদিনই ভারতের কলকাতার শ্যামাপুজোর এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান সাকিব। পরদিন শুক্রবার দেশে ফিরে আসেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App