×

খেলা

লাইভে এসে ক্ষমা চাইলেন সাকিব (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২০, ০৮:২০ পিএম

লাইভে এসে ক্ষমা চাইলেন সাকিব (ভিডিও)

সাকিব আল হাসান/ফাইল ছবি

নিজের ইউটিউব চ্যানেলে লাইভে এসে ক্ষমা চাইলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। লাইভে সাকিব বলেছেন, ‘অনেকেই বলছে, আমি পূজা উদ্বোধন করেছি। যেটি আমি কখনোই করিনি। সচেতন মুসলমান হিসেবে আমি এটা করবো না। তারপরও হয়তো ওখানে যাওয়টাই আমার ঠিক হয়নি। সেটি যদি আপনারা মনে করে থাকেন তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। ক্ষমা প্রার্থী। আমি আশা করবো, আপানারা এটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এরকম কোনও ঘটনা যেন আর না ঘটে, সেটিও আমরা চেষ্টা করবো।

সোমবার (১৬ নভেম্বর) ফেসবুকে লাইভে এসে সাকিব আল হাসান এসব কথা বলেন। এর আগে রবিবার দিবাগত রাত ১২টার পর মাথায় টুপি পরে ফেসবুক লাইভে এসে সাকিব কে হত্যার হুমকি দেয় মহসিন তালুকদার নামের এক যুবক। এরপর সিলেটের আঞ্চলিক ভাষায় সাকিবকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। এক পর্যায়ে ওই যুবক সাকিবকে দেয় হত্যায় হুমকি, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে (একটি চাপাতি প্রদর্শন করে) তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’

যদিও ওই ভিডিওর পর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে ওই যুবক। তবে এবার সাকিবকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানায়। এ সময় মহসিন বলেছে, কারও চাপে পড়ে এখন এই ভিডিওটি নির্মাণ করছে না সে। সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো অন্য সব সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছে বলেও জানায়। এই পরিস্থিতির মধ্যে সাকিব নিজেই ফেসবুক লাইভে এসে ক্ষমা চাইলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App