×

বিনোদন

‘দ্য অ্যাডভাইসার’ পরীমণি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২০, ০৫:০১ পিএম

‘দ্য অ্যাডভাইসার’ পরীমণি

পরীমনি/ফাইল ছবি

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। নতুন এ ছবিটির নাম ‘দ্য অ্যাডভাইসার’। ছবিটি নির্মাণ করছেন ‘ধূমকেতু’-খ্যাত নির্মাতা শফিক হাসান। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বর শেষের দিকে ‘দ্য অ্যাডভাইসার’ ছবির শুটিং শুরু হবে। ধুমকেতু’খ্যাত এই নির্মাতার ছবিকে নায়িকা হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনিকে। নতুন এই সিনেমার নাম ‘দ্য অ্যাডভাইজার’। এসব তথ্য নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক শফিক হাসান।

তিনি বলেন, ধীরে ধীরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠছে। সবাই কাজে ফেরার চেষ্টা করছে। আমিও প্রস্তুতি নিচ্ছি নতুন সিনেমাটির। এরইমধ্যে রোববার (১৫ নভেম্বর) সিনেমাটির একটি গানের রেকর্ডিং হয়েছে। পরীমনি থাকছে নায়িকা হিসেবে। যত দ্রুত সম্ভব শুটিং শুরু করবো। তিনি জানান, এ সিনেমার প্রযোজক ডেনমার্কে থাকেন। সেজন্য ছবিটির গানসহ আরও বেশ কিছু দৃশ্যের শুটিং হবে সেখানে। পরীমনির সঙ্গে এই সিনেমায় দুজন নতুন নায়ক অভিনয় করবেন।

এর আগে পরীমনিকে নিয়ে পরিচালক শফিক হাসান ‘ধূমকেতু’ সিনেমাটি নির্মাণ করেন ২০১৬ সালে। সেখানে পরীর নায়ক ছিলেন শাকিব খান। এছাড়াও একই নির্মাতার ‘বাহাদুরি’ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করেন পরী। এদিকে বর্তমানে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করেছেন পরীমনি। এই ছবি দিয়েই করোনাকালীন বিরতি কাটিয়ে ফিরেছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App