×

বিনোদন

আগের চেয়ে একটু ভালো আছেন আজিজুল হাকিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২০, ১১:৫৬ এএম

আগের চেয়ে একটু ভালো আছেন আজিজুল হাকিম

আজিজুল হাকিম

হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। টানা তিন দিন লাইফ সাপোর্টে থাকার পর আইসিইউতে স্থানান্তর করা হয়েছে তাকে। রবিবার (১৫ নভেম্বর) তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। এর আগে ১২ নভেম্বর দিবাগত রাত ১টায় লাইফ সাপোর্টে নেয়া হয় এই জনপ্রিয় অভিনেতাকে। লাইফ সাপোর্ট ছাড়াই আজিজুল হাকিম এখন শ্বাস নিতে পারছেন।

রবিবার (১৫ নভেম্বর) রাত ১০টার দিকে অভিনেতার সহধর্মিনী নাট্যকার-নির্মাতা জিনাত হাকিম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি নিজেও সন্তানসহ করোনা পজিটিভ হয়েছেন। তবে তারা দুজনেই বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন, রয়েছেন শংকামুক্ত রয়েছেন বলে জানান তিনি।

জিনাত হাকিম বলেন, ‘রবিবার সন্ধ্যা থেকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে আজিজুল হাকিমকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। ড. মহিউদ্দীনের তত্ত্বাবধানে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে। হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে তার শারীরিক অবস্থার উন্নতির জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’

তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। অনুরোধ করেছেন, অনুমান নির্ভর কোনও তথ্য সংবাদমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যমে না প্রকাশের জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App