আত্রাইয়ে কচুরিপানায় ফসলি জমি নষ্ট, দিশেহারা কৃষক

আগের সংবাদ

কেশবপুরে সাঈদ হত্যায় ২ আসামির জবানবন্দি

পরের সংবাদ

ফেসবুক লাইভে সাকিবকে হত্যার হুমকি

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২০ , ৪:১৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৬, ২০২০ , ৪:১৭ অপরাহ্ণ

বাংলাদেশি ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক তরুণ। রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে এ হত্যার হুমকি দেয়া হয়।

হুমকিদাতা হলেন- আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায়।

মহসিন তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করেন।

এদিকে ঘটানার পর ভোর ৬টা ৪ মিনিটে আবারো একটি লাইভ ভিডিওতে হাজির হয়ে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। সাইবার ফরেনসিকের কাছে ভিডিও লিঙ্কটি হস্তান্তর করা হয়েছে। আমরা অনুসন্ধান শুরু করেছি। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নেয় জেমকন খুলনা। সেদিনই ভারতের কলকাতার শ্যামাপুজোর এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান সাকিব। পরদিন শুক্রবার দেশে ফিরে আসেন তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়