×

সারাদেশ

দীঘিনালা ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত, আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২০, ০৪:১৩ পিএম

দীঘিনালা ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত, আটক ৩

ছবি: প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা ছাত্রলীগ কমিটি এবং দীঘিনালা সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ। ১৫ নভেম্বর (রবিবার) দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সকালে পদ বঞ্চিতরা সাজেক গামী গাড়ী ভাংচুর করলে, ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে পুলিশ।

এর আগে শুক্রবার বিকেলে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা এবং সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরুজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মারফতে মেহেদি হাসানকে সভাপতি এবং ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়| বিক্ষোভকারীরা সাজেকগামী পর্যটকবাহী ১০টি গাড়ী ভাংচুর করে। এ ঘটনায় গাড়ি ভাঙচুরের ঘটনায় অপু চৌধুরী, বাবুল চক্রবর্তী এবং আমিনুল ইসলাম শান্তকে পুলিশ আটক করে।

দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জরুরি সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা ছাত্রলীগ কমিটি এবং দীঘিনালা সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করেন।

এ ব্যাপারে পদ প্রত্যাশী অপু চৌধুরী অভিযোগ করে জানান, জেলা কমিটি অছাত্র বিবাহিতদের দিয়ে কমিটি ঘোষণা করেছিল, যা গঠনতন্ত্র পরিপন্থী।

তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, পুলিশি তৎপরতায় বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App