চলেই গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

আগের সংবাদ

ধর্মীয় উসকানির দায়ে যুবক গ্রেপ্তার

পরের সংবাদ

বখাটের ধর্ষণে কিশোরী ৭ মাসের অন্তঃসত্ত্বা

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২০ , ১:১০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০২০ , ১:১০ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে এক বখাটের ধর্ষণে ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা হবার ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মরিচালি গ্রামে। ধর্ষক সিদ্দিকুর রহমানের পুত্র রাসেল মিয়া (২৬)।

এ ব্যাপারে ধর্ষিতার পিতা বাদী হয়ে ধর্ষক রাসেল মিয়াকে আসামি করে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করে। ধর্ষিতার পিতা বলেন, জীবিকার প্রয়োজনে মেয়েকে তার দাদীর কাছে রেখে তারা( স্বামী-স্ত্রী) ঢাকার গাজীপুরে গার্মেন্টসে চাকুরি করেন। তাদের অনুপস্থিতির সুযোগে প্রতিবেশি ধর্ষক রাসেল আমার মেয়ের এ সর্বনাশ করে।

ধর্ষণের ঘটনা এতদিন অপ্রকাশিত থাকলেও সম্প্রতি গাজীপুর থেকে বাড়িতে এসে মেয়ের শারিরীক পরিবর্তন দেখে সন্দেহ হয়। পরে ধর্ষিতার মা স্থানীয় একটি ডায়াগনোস্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারে মেয়ে ২৬ সপ্তাহের অন্তঃসত্তা। বিষয়টি জানাজানি হলে ধর্ষিতা অন্তঃসত্তার গর্ভপাতের জন্য মেয়ের পেটের বাচ্চা নষ্ট করার জন্য ক্রমাগত চাপ প্রয়োগ করে ধর্ষক রাসেল ও তার পরিবার।

ধর্ষিতার দাদি বলেন, প্রায় ৭/৮ মাস আগে আমি বাড়িতে না থাকার সুযোগে রাসেল আমার নাতনিকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি প্রকাশ না করার জন্য বিভিন্ন হুমকি ধামকি দেয়।ধর্ষিতার অন্তঃসত্ত্বা হবার বিষয়টি ধর্ষকের পরিবারকে জানালে তারা তড়িঘড়ি করে ধর্ষক রাসেলকে অন্য জায়গায় বিয়ে করায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এইআই আবুল বাশার বলেন, মামলা দায়েরের পর অন্তঃসত্তা কিশোরীকে ফরেনসিক পরীক্ষা করানো হয়েছে। ধর্ষক রাসেলকে গ্রেপ্তারের অভিযান চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়