×

সারাদেশ

ভোরের কাগজ প্রতিনিধি পেলেন মুজিব এ্যাওয়ার্ড            

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২০, ০৪:৩৯ পিএম

ভোরের কাগজ প্রতিনিধি পেলেন মুজিব এ্যাওয়ার্ড            

সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মুজিব এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক অতুল পাল।

বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র পালকে সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মুজিব এ্যাওয়ার্ড-২০২০ দেয়া হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধায় ঢাকার সেগুন বাগিচার সেগুন চাইনিজ রেষ্টুরেন্টে মুক্তিযোদ্ধার সন্তান ফাইন্ডেশন ও শেরে বাংলা রিসার্স সেন্টার যৌথভাবে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ওই  এ্যাওয়ার্ড দেয়া হয়।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী মো. আফসার আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ।  সাংবাদিকতা, সমাজসেবা, কবি- সাহিত্যিক, লেখক, গবেষক, চিকিৎসক এবং শিক্ষকসহ বিভিন্ন পেশার সঙ্গে সংশ্লিষ্ট থেকে যারা দেশের সেবা করে যাচ্ছেন তাদের মধ্য থেকে জুরি বোর্ডের বাছাই করা ৩০ জনকে এই সম্মাননায় ভূষিত করা হয়।

অতুল চন্দ্র পাল দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা এবং বেসরকারি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত থেকে সমাজসেবায় ব্রতী রয়েছেন। সে ১৯৯৮ সাল থেকে দৈনিক ভোরের কাগজের বাউফল প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। তিনি ২০১০, ২০১১, ২০১৪ এবং ২০১৫ সালে বাউফল প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাউফলের কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামে ১৯৬৩ সালে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মানিক চন্দ্র পাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App