×

সারাদেশ

চরফ্যাশনে জুয়া খেলায় বাধা দেয়ায় মুসল্লির ওপর হামলা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২০, ০২:৩৫ পিএম

চরফ্যাশনে জুয়া খেলায় বাধা দেয়ায় মুসল্লির ওপর হামলা!

ভোলার চরফ্যাশনে জুয়া খেলায় বাধা দেয়ার অভিযোগে মুসল্লিকে লাঞ্চিত করে দাড়ি ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। চরফ্যাশন উপজেলার দূর্গম অঞ্চল আহাম্মদপুর ইউনিয়নে যুবলীগ নেতার ভাই ক্ষমতার প্রভাব বিস্তার করে ওই এলাকায় জুয়ার কোট পরিচালনা করছে বলে অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় এলাকাবাসী জানান, আহাম্মদপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল ও তার ভাই মাইনুদ্দিনসহ একটি চক্র দির্ঘদিন ধরে হাজিরহাট বাজার এলাকায় জুয়ার কোট বা আড্ডা পরিচালনা করে আসছে।

এলাকার যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে বলে ওই জুয়া খেলায় বাধা দিয়ে প্রতিবাদ জানায় স্থানিয় বাসিন্দা মো. মান্নান বিশ্বাস। জুয়া খেলায় বাধা দেয়াকে কেন্দ্র করে শুক্রবার সকালে হাজিরহাট বাজারে প্রকাশ্যে মান্নান বিশ্বাসকে মারধর করে যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল ও তার ভাই মাইনুদ্দিনসহ আরও অনেকে।

এসময় হামলাকারীরা তার মুখের কিছু দাড়ি ছিঁড়ে ফেলে বলে অভিযোগ করেন মান্নান বিশ্বাস। এঘটনায় ওই এলাকায় ধর্মপ্রাণ মুসল্লি ও এলাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী উপজেলা প্রশাসনসহ উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় এমপি’র কাছে অভিযোগ জানাবেন বলে জানা গেছে।

এ অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা রুবেল হোসেন জানান, আমার ভাইয়ের সাথে লেনদেন নিয়ে বাকবিতণ্ডা হয়েছে। আমার সাথে এ সংক্রান্ত কিছু হয়নি। এ ঘটনায় উল্টো হামলাকারীরা দুলারহাট থানায় একটি অভিযোগ করেছেন বলে থানা সূত্রে জানা গেছে।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোরাদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগী থানায় কোনো অভিযোগ দেয়নি। তবে অপর পক্ষ একটি অভিযোগ দিয়েছে। পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে পাঞ্জাবির কলার ধরতে গেলে দাড়ি ছিঁড়ে যায় বলে জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App