×

খেলা

করোনা আক্রান্ত সালাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২০, ০২:১৯ পিএম

করোনা আক্রান্ত সালাহ

সালাহ

জাতীয় দলের হয়ে খেলতে মিশর গিয়েছিলেন লিভারপুল ফুটবলার মোহামেদ সালাহ। কিন্তু দেশের জার্সি গায়ে এবার আর তার খেলা হয়ে উঠছে না। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। মহামারী এই রোগে তার সংক্রমণের খবর নিশ্চিত করেছে মিশরীয় ফুটবল ফেডারেশন।

করোনায় আক্রান্ত হলেও সালাহর মাঝে কোনো উপসর্গ ছিল না। মিশরীয় ফুটবল সংস্থাটি জানিয়েছে, ‘জাতীয় দলের নমুনা নেওয়ার পরই জানা গেছে, আমাদের সালাহ করোনা পজিটিভ। তবে তার মাঝে কোনও উপসর্গ নেই। বাকি সদস্যদের ফলাফল অবশ্য করোনা নেগেটিভ এসেছে।’ আফ্রিকা কাপ অব নেশন্সের বাছাইয়ে আজ টোগোকে আতিথ্য দেবে মিশর। মঙ্গলবার ফিরতি লেগে টোগোর বিপক্ষে খেলবে তারা। এই অবস্থায় সালাহকে থাকতে হবে আইসোলোশনে। ফলে জাতীয় দল তো বটেই লিভারপুলের হয়েও আগামী দুই ম্যাচে খেলা হচ্ছে না তার।

সালাহ করোনা পজিটিভ হওয়ায় কপালটা বড্ড খারাপ বলা যায় লিভারপুলের। প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এবার পড়েছে কঠিন পরীক্ষায়। এর আগে তারা ইনজুরির কারণে হারিয়েছে ডিফেন্ডার ভার্জিল ফন ফাইককে। একই কারণে ছিটকে গেছেন ফ্যাবিনহোও। চোটের কারণে লম্বা সময়ের জন্য তারা গোমেজকেও হারিয়েছে। এবার করোনার কারণে দলের মেইন ম্যান সালাহকেও প্রায় দুই সপ্তাহের জন্য না পাওয়ার সম্ভাবনা।

উল্লেখ্য, ২১ নভেম্বর প্রিমিয়ার লিগে লিভারপুল খেলবে লিস্টারের বিপক্ষে। তার পরেই চ্যাম্পিয়নস লিগে ২৫ নভেম্বর আতালান্তার মুখোমুখি হবে রেডরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচগুলোতে ইয়ুর্গেন ক্লপ পাচ্ছেন না দলের চার ফুটবলারকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App