×

জাতীয়

আইসোলেশনে থেকেও বাস পোড়ানোর প্রধান আসামি আমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২০, ০৮:৪৪ পিএম

আইসোলেশনে থেকেও বাস পোড়ানোর প্রধান আসামি আমি

ইশরাক হোসেন/ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সনের বৈদেশিক বিষয়ক উপকমিটির সদস্য ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, গত কয়েকদিন ধরে আমি অসুস্থ থাকায় বাসায় আইসোলেশনে আছি। বাসা থেকে একেবারেই বেরোচ্ছি না। আইসোলেশনে থেকেও মামলার প্রধান আসামি হয়েছি আমি।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীতে বাস পোড়ানোর মামলার প্রধান আসামি করা হয়েছে ইশরাক হোসেনকে। তার বিরুদ্ধে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগ আনা হয়েছে। মতিঝিল থানা পুলিশের পক্ষ থেকে উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ন কবির বাদী হয়ে এ মামলা করেন।

আইসোলেশনে থেকেও যেসব মামলার প্রধান আসামী হতে হয় সেসব মামলার কতটুকু ভিত্তি আছে তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, বিএনপি গণতন্ত্রের রাজনীতি করে। আমরা আন্দোলন করি রাজপথে। তবে এমন আন্ডারগ্রাউন্ড রাজনীতিতে আমরা বিশ্বাস করি না।

যখন বিএনপি রাজনৈতিকভাবে শক্তিশালীরুপে মাঠে নামা শুরু করছে, ঠিক তখনই সরকার বিএনপির বিরুদ্ধে গাড়ি পোড়ানোসহ নাশকতার মতো ঘটনা ঘটিয়ে দমন পীড়নের জন্য ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। ইশরাকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঢাকা-৬ আসন এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা মশাল মিছিল করেছেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হয়েছিলেন ইশরাক হোসেন।

পুলিশ জানায়, এ মামলায় প্রধান আসামি করা হয়েছে ইশরাক হোসেনকে। মামলায় তিনি ছাড়াও আসামি করা হয়েছে ৪১ জনকে। বৃহস্পতিবার মতিঝিলসহ রাজধানীর বিভিন্ন থানায় পুলিশের পক্ষ থেকে মোট ১৩টি মামলা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App