×

সারাদেশ

সিংগাইরে গৃহধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ০৪:০৭ পিএম

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের পশ্চিম বিন্নাডাঙ্গী গ্রামের ময়না (২১) নামের এক গৃহবধূর লাশ শুক্রবার সকালে (১৩ নভেম্বর) উদ্ধার করেছেন থানা পুলিশ । নিহত ময়না ওই গ্রামের বাবুলের স্ত্রী ও এক সন্তানের জননী।

নিহত ময়নার ভাসুরের মেয়ে তানিয়া জানান, তার চাচা বাবুল ট্রাকের ভেলচা মারার কাজ শেষে ভোর রাতে বাড়ি ফিরে চিৎকার করলে আমরা তার ঘরে গিয়ে চাচির ঝুলন্ত লাশ দেখতে পাই। পরে প্রতিবেশীদের সহায়তায় ওই লাশ নামানো হয়।

তিনি আরো জানান, গত বুধবার (১১ নভেম্বর) ময়নার ফুফাতো ভাই সোহেলের বেড়াতে আসাকে কেন্দ্র করে স্বামী -স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ওই ঝগড়ার সূত্র ধরে ময়না নিহতের ঘটনায় এলাকাবাসীর মধ্যে চলছে কানাঘুষা।

এদিকে, নিহত ময়নার বাবা মো: মঙ্গল হোসেন মেয়ের মৃত্যু নিয়ে তাৎক্ষণিক কোন মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি লাশের ময়না তদন্ত করে ঘটনার রহস্য উদঘাটনের জোর দাবি জানিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের স্বামী বাবুল পলাতক রয়েছে।

লাশের সুরতহালকারী তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই মো: আমিনুল ইসলাম বলেন, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এএসপি (সিংগাইর সার্কেল) মো: আলমগীর হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App