×

খেলা

শেষ মুহূর্তের গোলে জিতল ইকুয়েডর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ১০:৩১ এএম

শেষ মুহূর্তের গোলে জিতল ইকুয়েডর

দলকে জয়সূচক গোল এনে দেয়ার পর কার্লোস গ্রুয়েজোর ভো দৌড়

বিশ্বকাপ বাছাই ম্যাচে বৃহস্পতিবার রাতে অপেক্ষাকৃত কম শক্তিশালী দল বলিভিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করতে যাচ্ছিল ইকুয়েডর। কিন্তু কার্লোস গ্রুয়েজোর শেষ মুহুর্তের গোলে ৩-২ ব্যবধানে জয় পায় তারা। জয়ী দলের হয়ে অপর দুটি গোল করেছেন বেদের কাইসেডো ও এঞ্জেল মিনা। বলিভিয়ার হয়ে একটি করে গোল করেন জুয়ান কার্লোস ও মার্সেলো মরেনো।

নিজেদের মাঠ লা পাজে ইকুয়েডরকে আথিত্য দিতে গিয়ে ম্যাচের ৩৭তম মিনিটে লিড পায় বলিভিয়া। স্কোরলাইন ১-০ থাকতেই বিরতিতে যায় উভয় দল। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে সমতায় ফেরে ইকুয়েডর। এ সময় গোলটি করেন বেদে কাইসেডো। এর ১০ মিনিটের মাথায় লিডও পায় ইকুয়েডর। কিন্তু বলিভিয়া মার্সেলো করেনোর গোলে কিছুক্ষণ বাদেই ম্যাচে সমতা আনে। শেষ দিকে আর কোনো দলই গোলের দেখা পাচ্ছিল না। একটা সময় মনে হচ্ছিল ড্র নিয়েই ফিরবে সফরকারী ইকুয়েডর। একের পর এক সুযোগ নষ্ট শেষে ম্যাচের ২ মিনিট বাকি থাকতে ফ্রি কিক পায় ইকুয়েডর। ফ্রি কিক থেকে দলকে গোল এনে দেন কার্লোস গ্রুয়েজো। ফলে ৩-২ গোলের জয় দিয়েই তৃতীয় পর্বের ম্যাচ শেষ করে ইকুয়েডর।

এ নিয়ে বিশ্বকাপ বাছাইয়ে ৩ ম্যাচে ২ জয় পেল ইকুয়েডর। আরেক ম্যাচে শক্তিশালী উরুগুয়েকে হারিয়েছিল তারা। এক ম্যাচে লিওলেন মেসির আর্জেন্টিনার বিপক্ষে হেরেছিল ১-০ গোলে। পয়েন্ট টেবিলে ইকুয়েডরের অবস্থান তিনে। ৩ ম্যাচে ৬ পয়েন্ট তাদের। ৩ ম্যাচের তিনটিতেই হারা বলিভিয়া আছে পয়েন্ট টেবিলের তলানিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App