×

খেলা

মাঠে দর্শক ফেরাল বাফুফে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ০৪:৩৪ পিএম

মাঠে দর্শক ফেরাল বাফুফে

বাংলাদেশ-নেপাল ম্যাচ উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা/ছবি: ভোরের কাগজ।

মাঠে দর্শক ফেরাল বাফুফে

টিকেট সংগ্রহের অপেক্ষায় আছেন দর্শকরা/ছবি: ভোরের কাগজ।

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে ছিল দেশের ক্রীড়াঙ্গন। অবশেষে আজ প্রাণ ফিরে পাচ্ছে ক্রীড়াঅঙ্গন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। দুদলের মধ্যকার প্রথম ম্যাচটি শুক্রবার (১৩ নভেম্বর) বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। করোনা বিরতির পর বাংলাদেশের ফুটবল অঙ্গনে এটি প্রথম ম্যাচ।

প্রথম ম্যাচটিই হতে যাচ্ছে দর্শকপূর্ণ। তবে করোনার কারণে গ্যালারির সব সিট দর্শকদের জন্য উন্মুক্ত না করে মোট ধারণক্ষমতার এক তৃতীয়াংশ তাদের জন্য বরাদ্দ রাখা হয়েছে। বাফুফের নির্দেশ, স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে যেন সবাই এই ম্যাচ উপভোগ করে। তাই গ্যালারিতে অবশ্যই মাস্ক পড়ে ঢুকতে হবে। শরীরের তাপমাত্রা ৯৯ ডিগ্রির বেশি হলে স্টেডিয়ামে প্রবেশ করতে দেয়া হবে না। এমনকি গ্যালারিতে বসতে হবে সামাজিক দূরত্ব বজায় রেখে।

[caption id="attachment_251299" align="aligncenter" width="1032"] টিকেট সংগ্রহের অপেক্ষায় আছেন দর্শকরা/ছবি: ভোরের কাগজ।[/caption]

বাংলাদেশ-নেপাল ম্যাচের টিকিটের মূল্য ভিআইপি ৫০০ টাকা ও সাধারণ গ্যালারী ১০০ টাকা করে নির্ধারণ করা হয়েছে। দর্শকদের জন্য মাঠে প্রবেশ করতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ২, ৩, ৫, ৬, ১৩, ১৪, ১৮ ও ১৯ নম্বর গেট খোলা থাকবে। ১ নম্বর গেট শুধুমাত্র খেলোয়াড় ও ম্যাচ অফিশিয়ালদের জন্য এবং ১৫ নম্বর গেট সাংবাদিকদের জন্য সংরক্ষিত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App