×

খেলা

ব্রাজিল সমর্থকদের জন্য বড় ধাক্কা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ০৯:০৭ পিএম

ব্রাজিল সমর্থকদের জন্য বড় ধাক্কা!

নেইমার

চোট থেকে কিছুতেই মুক্তি মিলছে না নেইমার জুনিয়রের। চ্যাম্পিয়নস লিগে পাওয়া সেই চোটে ভেনেজুয়েলা ম্যাচ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন। এবার উরুগুয়ে ম্যাচেও খেলা হচ্ছে না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।

কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামীকাল শনিবার মন্টেভিডিও-তে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায় ভেনিজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে নেইমারের না খেলতে পারা আগেই নিশ্চিত ছিল। এবার পরের ম্যাচের দল থেকেও তার ছিটকে যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছে ব্রাজিলের সকার কনফেডারশন।

নেইমারের এভাবে ছিটকে যাওয়া ব্রাজিল দল এবং সমর্থকদের জন্য বড় ধাক্কা হয়ে এলো। কারণ প্রথম ম্যাচে না হলেও অন্তত দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়ার আশা করা হচ্ছিল। এজন্যই ইনজুরি সত্ত্বেও তাকে দলে রাখা হয়েছিল। এ ব্যাপারে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, 'আমরা আশায় ছিলাম সে খেলতে পারবে। এজন্যই তাকে দলে রাখা হয়েছিল। কিন্তু তার যথেষ্ট উন্নতি হয়নি। তাই তাকে ছাড়াই উরুগুয়ের বিপক্ষে দল সাজাতে হবে।

তবে নেইমারকে এখনও দলের সঙ্গেই রাখা হবে নাকি প্যারিসে পাঠানো হবে তা এখনও নিশ্চিত করা হয়নি। এর আগে পিএসজির কোচ টমাস টুখেলও ইনজুরি আক্রান্ত নেইমারের জাতীয় দলের হয়ে খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন। কিন্তু ব্রাজিল কোচ তিতে চাইছিলেন নেইমারকে দলের সঙ্গে রাখতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App