×

বিনোদন

তিন প্রজন্মের ক্রাশ পূর্ণিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ০৬:৪০ পিএম

তিন প্রজন্মের ক্রাশ পূর্ণিমা

দিলারা হানিফ পূর্ণিমা/ফাইল ছবি

তিন প্রজন্মের ক্রাশ পূর্ণিমা

বড় পর্দার প্রিয়দর্শিনী তিন প্রজন্মের ক্রাশ চিত্র নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অনবদ্য অভিনয় দিয়ে মন জয় করেছেন অগনিত দর্শকদের। তবে এ সময়ে তার সমসাময়িক যারা নিজেদের ‌‘সিনিয়র’ দাবি করে গুটিয়ে নিচ্ছেন সেখানে পূর্ণিমা যেন চিরতরুণী। দেখে মনে হয়, বয়স তার বাড়ছে না বরং কমছে।

পূর্ণিমা তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেখানে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। 'ক্রাশ', 'দাদা বাবার পর এখন ছেলের ক্রাশ', 'মোমের মূর্তি', 'চিরসবুজ নায়িকা', 'কিউটের ডিব্বা', 'তিন প্রজন্মের নায়িকা' 'চিরতরুণী', এসব মন্তব্যে তার কমেন্ট বক্সে ঝড় তোলেন ভক্ত-অনুরাগীরা।

এদিকে এবছর ৪০ বছরে পা রাখলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। এই বয়সটা তার কাছে কেবলই একটা সংখ্যা। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তার সৌন্দর্য যেন দিন দিন বাড়ছে। এই বয়সেও কীভাবে তিনি এমন সৌন্দর্য ধরে রেখেছেন, তা নিয়ে ব্যাপক আলোচনা হয় সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক হয়। নায়ক ছিলেন রিয়াজ। এ জুটি একসঙ্গে সর্বাধিক ২৫টি ছবিতে অভিনয় করেছেন। এক সময় রিয়াজ-পূর্ণিমা জুটি ছিল খুবই দর্শকনন্দিত।

দীর্ঘ ২৩ বছরের ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন পূর্ণিমা। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে ‘মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘হৃদয়ের কথা’, ‘সুভা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘ওরা আমাকে ভালো হতে দিল না’, ‘পিতা-মাতার আমানত’, ‘কে আমি’, ‘পরাণ যায় জলিয়া রে’, ‘মাটির ঠিকানা’ উল্লেখযোগ্য। দীর্ঘদিন বড় পর্দায় অনিয়মিত পূর্ণিমা। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় তাকে বিভিন্ন অনুষ্ঠানের বিচারক ও উপস্থাপনার দায়িত্বে দেখা যায়। এ ছাড়া বহু নাটক ও টেলিছবিতে নিয়মিত অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন...

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App