×

সারাদেশ

চরফ্যাশনে করোনা স্বাস্থ্যবিধি না মানায় ২৬ ব্যক্তির অর্থদণ্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২০, ০৩:৫১ পিএম

চরফ্যাশনে করোনা স্বাস্থ্যবিধি না মানায় ২৬ ব্যক্তির অর্থদণ্ড

জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত

করোনাভাইরাসে স্বাস্থ্যবিধি ও সচেতনভাবে দূরত্ব বোজায় না রেখে এবং মুখে মাস্ক ব্যবহার না করায় চরফ্যাশন উপজেলা সদরে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

শুক্রবার (১৩নভেম্বর) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত ভ্রাম্যাণ অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় ২৬ ব্যক্তি ও ব্যবসায়ীকে মোট ৪২ হাজার ১০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন চরফ্যাশন থানা পুলিশের একটি ইউনিট নিয়ে চরফ্যাশন পৌর সদর রোডসহ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে রাজিব, ইসমাইল,আবদুল খালেক, সেলিম, হানিফ ও রিয়াজসহ মোট ২৬ ব্যক্তি ও ব্যবসায়ীকে মুখে মাস্ক এবং করোনা সচেতনতা না থাকায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে তাদের এ অর্থদণ্ড দেয়া হয়। এসময় বাজারের অনেক ব্যবসায়ী দোকান ও প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, শীতে করোনার দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। প্রতিদিন দেশের বিভিন্ন যায়গায় করোনা আক্রান্ত হচ্ছে। আর এ করোনা মহামারি ঠেকাতে সামাজিক ও প্রাতিষ্ঠানিকভাবে সচেতনতার পাশাপাশি আইনি প্রক্রিয়া প্রয়োগে সচেতনতা বাড়াতে হচ্ছে। আর তাই মুখে মাস্ক ও করোনা সচেতনতা না থাকায় ২৬ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে ৪২হাজার ১০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App